টাটকা সিনেসথেটিক টেট্রিস ইমপ্যাক্ট আসলে 2018 সালের সেরা গেমগুলির মধ্যে একটি, সেইসাথে কোয়েস্টের ধরনটি মূলত প্রায় ভাল। এটি তীব্র, গানগুলি অবিশ্বাস্য, এবং যদিও ডিগ্রী ব্যস্ত, উপরন্তু এটি অদ্ভুতভাবে জেন। একগুচ্ছ বাদাম VR টুল যা আপনি আগে কখনো দেখেননি, টেপ ডিভাইসের পাশাপাশি মাল্টিটাস্ক করার ক্ষমতা — Virtuoso শুধুমাত্র একটি পুতুল নয়, এটি VR-এর মধ্যে একটি সাউন্ড প্রোগ্রাম। এটি প্রশান্তিদায়ক এবং ভ্রমণের জন্য উপভোগ করার চেষ্টা করার জন্য আপনি আনন্দদায়ক হবেন, তবে আরও বেশি অনুসন্ধান করা জনপ্রিয় বিশ্বাসের পরিপন্থী, এছাড়াও।ড্রাম সেট আপ করা, একটি অদ্ভুত ভিআর জাইলোফোন, এবং একটি দুর্দান্ত থেরেমিন-যেমন টিউন কিউব পাশাপাশি জ্যাম করার জন্য যা আসলেই ঠান্ডা। টিউনিক একটি বিশাল পৃথিবীর ভিতরে একটি সামান্য শিয়াল থেকে একটি আইসোমেট্রিক অ্যাকশন উত্তেজনা চেষ্টা করুন।

এই গেমের মধ্যে সমস্ত হিট গণনা, যেহেতু আঘাতগুলি একজন দুর্দান্ত যোদ্ধার নিজেকে রক্ষা করার ক্ষমতা থেকে মুক্তি দেয়। তাদের ছোট ছেলেটিও তাদের প্রতিপক্ষের বিধ্বংসী আঘাত থেকে বাঁচতে চক্রের মধ্যে তাদের আঘাতের প্রবণতা রয়েছে। একটি ভিন্ন ভূমিকার জন্য প্রস্তুত হন-মারিও দক্ষতার মতো রোমাঞ্চ চেষ্টা করার জন্য যাতে আপনি একটি দুর্দান্ত অনিরাপদ বিপদ থেকে বেরিয়ে আসার জন্য সেটিং রিপোর্ট করতে পারেন। পেপার মারিও 2-এর ভিতরে, মারিও ডজ করছে, ধ্বংস করছে এবং তার লক্ষণগুলিকে শক্তিশালী করতে ভিড়কে আকৃষ্ট করছে।তারা এখন ফ্র্যাকচারের কারণে স্লাইডের জন্য পাশের দিকে ঘুরতে, আপনাকে উড়তে সাহায্য করার জন্য একটি ম্যাগাজিন প্লেনে বাঁকতে, পাইপলাইনে রোল করতে এবং আরও অনেক কিছু করতে সক্ষম।

প্যাকেজ থেকে দূরে বিশ্বাস একটি খেলা এক আপনার মাথা দাবি? এটি আসলে একজনের পুরস্কার-লাভজনক একেবারে নতুন গেমের একটি প্রকার, 7 মিরাকল, তবে এটি বিশেষ করে একটি দম্পতির জন্য কাস্টমাইজ করা হয়েছে।আমরা ভালবাসার সাথে যে এই গেমগুলি বছরের মধ্যে একটি ভাল ফর্মের মধ্যে একটি খেলা হবে, একটি পপ হোক বা না হোক এবং আপনি ছেলে, বোন বা দাদা-পিতা উভয়ের বিরুদ্ধে খেলার চেষ্টা করবেন।

প্ল্যানেটসাইড ডস একটি বিরোধের প্রতিশ্রুতি দেয় যে কখনই একটি বড় পরিমাপের উপর বন্ধ হবে না। কাউন্টার-হিট এটি দল-প্রতিষ্ঠিত গেমপ্লের বাইরের নেতাদের মধ্যে রয়েছে। ইন্টারন্যাশনাল অপ্রীতিকর আছে “নতুন” চার্ট, আগ্নেয়াস্ত্র, এবং পূর্ববর্তী এন্ট্রির চেয়ে অক্ষর, এবং আপ টু ডেট ক্লাসিক চার্ট সহ Nuke, Inferno, Instruct, and you may Soil. হাফ-লাইফের উদ্ভাবনী প্রাণীর নিদর্শন, উজ্জ্বল চ্যালেঞ্জার একটি চমৎকার.আই., স্পষ্টভাবে বায়ুমণ্ডলীয় মোড, এবং নিপুণ টেম্পো সব মিলিয়ে এটিকে একটি তাত্ক্ষণিক অ্যান্টিক বানিয়েছে, সম্ভাব্যভাবে প্রতি সেকেন্ডে একটি জ্ঞানীয় ফ্রেম। এটির ছবি খুব তারিখের সম্ভাবনা রয়েছে, তবে গেম খেলাটি আশ্চর্যজনক থাকে – বিশেষ করে শত্রুর ঝাঁকুনির সাথে মানসিক চাপের মুখোমুখি যা প্রতিরক্ষা আনবে এবং এমনকি আপনার পাশে দাঁড়ানোর চেষ্টা করবে। আপনি বাষ্পের জন্য অনন্য অবতারে সম্ভাব্য 50 শতাংশ-জীবন খেলতে পারেন, আপনি কালো রঙের মেসাও চেষ্টা করতে পারেন, একটি প্রশংসিত ফ্যান-উত্পাদিত আপডেট/রিমাস্টার যা এটির মতো একটি শ্রম।

2022 এর ভিতরে একটি শিক্ষিত Roblox গেম

এটি একটি নেটওয়ার্ক-প্রতিষ্ঠিত ধাঁধা খেলা, স্বজ্ঞাত নিয়ন্ত্রণ রয়েছে এবং আপনি একটি সন্তোষজনক গেমপ্লে চক্র করতে পারেন। বায়ুমণ্ডলীয় এবং আপনি উদ্ভাবনী করবেন, যেখানে টিংচার স্লম্বার আপনার ‘সেরা’ তালিকার একটি যোগ্য ভূমিকা। আপনার স্ক্রিনে বিনোদনমূলক স্ক্র্যাপিংয়ের কারণে, আপনি অনেককে শিখতে পারেন এবং আপনি একটি ছবির মধ্যে স্টাফ করতে পারেন; এটি একটি দুর্দান্ত তাঁবুর ফ্ল্যাপ উন্মোচন করতে পারে বা একটি দরজা খুলতে পারে, আপনি টোকা না দিলে আপনি কখনই জানতে পারবেন না। অনলাইন গেমটি খুব অবসর বোধ করে এবং আপনি নিরাময় করতে পারেন, সম্ভবত এটি নান্দনিকভাবে ব্যক্তিদের মননশীলতা রঙের গাইডের মতো। তারপরে আমরা অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয়ের গেম সহ সেরা মোবাইল গোপন ভিডিও গেমের সেট খুঁজে পেয়েছি। সামগ্রিক গেমটিতে একটি দক্ষতার অগ্রগতি ব্যবস্থা রয়েছে, এগারোটি আগ্নেয়াস্ত্র রয়েছে যার প্রত্যেকটির স্বতন্ত্র অনন্য কম্বো, একটি বড় ধরণের বিরোধিতা এবং ফাংশন ছাড়াও একটি নতুন গেম রয়েছে।

  • ব্লকচেইন প্রযুক্তির সুবিধা, ইলুভিয়াম একজনের অভ্যন্তরীণ-গেম সম্পদের সম্পূর্ণ দখলও অফার করে।
  • সিরিজের ‘নতুন সর্বশ্রেষ্ঠ-অফ দিকনির্দেশে প্রত্যাবর্তন, সাম্প্রতিকতম অতীতের হাইরুলের সাথে একটি সম্পর্ক আসলে যথেষ্ট – বিশেষত প্রতিশ্রুতিবদ্ধ করার জন্য – বেশ কয়েকটি অন্ধকূপ এবং দুটি ওভারওয়ার্ল্ড সমন্বিত।
  • আরও ভাল, অনেকের জন্য যারা নতুন জটিলতা মোকাবেলা করতে চান না এবং আপনি প্রগতিশীল গেমের তীব্রতা পাবেন এবং সাধারণ মুহুর্তগুলিতে ফিরে আসতে চান, আপনাকে নতুন স্টোন গেমটি প্রতিষ্ঠা করতে হবে।
  • সাইবারপাঙ্কের ভিতরে, আপনি আপনার নিজস্ব তথ্য শখ করবেন কারণ আপনি আপনার খ্যাতি তৈরি করেন এবং গেমের শিরোনামের বাইরে এই বিশদ সুযোগের মধ্যে নিজেকে ভিজানোর জন্য তাকে বা তাকে আপনার নিজের রেকর্ড উপস্থাপন করেন।
  • তাদের প্রতিপক্ষকে পরাস্ত করতে তাদের জেডি শিক্ষাকে অন্তর্ভুক্ত করুন এবং আপনি আপনার নিজের রাস্তায় থাকা নতুন গোপনীয়তার সমাধান করবেন।

ঠিক আছে, আপনি এবং পরিবারের তেরোজন সদস্য একসাথে কাজ করতে পারেন কারণ একটি দল যখন লাইনে শত্রুদের মোকাবেলা করতে পারে। ফ্যাশন প্লেয়িংয়ে, এটি একটি গেমের শিরোনাম যা আমি খুঁজে বের করেছি এবং সেরা ট্যাঙ্ক গেমগুলির মধ্যে কিছু খুঁজে পাওয়ার যোগ্য। আপনার প্রিয় কারো সাথে শেয়ার করার জন্য সেরা কিছু কো-অপ অনলাইন গেমের কথা বলছি।

2022 এর ভিতরে একটি শিক্ষিত Roblox গেম

অনেকগুলি একটি চমৎকার স্টার্লিং শো বৈশিষ্ট্যগুলির মধ্যে দুর্বল এন্ট্রিগুলির কারণে এর খ্যাতি হ্রাস পেয়েছে। বিশেষ করে, নতুন sophomore মন্দা; আপনি স্পষ্টভাবে মূল উচ্চ পরিবর্তে অত্যধিক পুনরাবৃত্তি উত্পন্ন ঠিক কি ক্যাপচার সমস্যা. নতুন ওয়েড সিরিজের সমস্ত সদস্যের বইটি প্রাপ্য এবং আপনি টেকনিশিয়ান করতে পারেন, কিন্তু লারা ক্রফ্ট ওয়েডের সংগ্রহ সবচেয়ে বড়।অ্যাচিভমেন্ট ব্রাউজ করুন এবং আপনি আনলিমিটেড ওয়েস্টের মধ্যে স্কোর-তাড়া করে ফেলবেন এই কারণে যে আপনি উত্সাহী ‘অন্য মানচিত্র’ লুপ। এই কারণে যে একেবারে নতুন মূল নকশাটি সত্যিই শক্তিশালী, এবং অ্যাপের অভ্যন্তরে বিক্রয়ের দৃশ্যমানতা শূন্য মোডে একটি ডিল-ব্রেকার, কারণ যে কোনও ইভেন্টে আপনাকে মাঝারি পরিমাণ উপহার দেওয়া হয়। একটি সস্তা এবং আপনি প্রফুল্ল ধাঁধাঁর একজনকে বিশেষ করে আপনার সেল ফোনের জন্য উচ্চতর করতে পারেন, ELOH একটি ভাল শক্তিদায়ক গেম যা আপনাকে অবশ্যই রঙিন, চতুর, এবং এখন রূপরেখা সম্পর্কে কিছু ভাল সচেতনতা রয়েছে।

বেট সিজি | NASCAR: কাদা থেকে ডেটোনা

মোবাইল দৃশ্যে একজন নবজাতক, জেনশিন ইফেক্ট পরিণত নাসারা সম্পূর্ণরূপে ভুল করে আপনাকে একটি বাস্তব, কনসোল-শীর্ষ মানের শব্দটি সম্পূর্ণরূপে আপনি সেলুলার করতে সক্ষম। এটি অবশ্যই চমত্কার, সংগ্রহ করার জন্য অনেকগুলি অক্ষর রয়েছে, অন্বেষণ করার জন্য একটি বিস্তৃত সম্প্রদায় এবং প্রচুর উপভোগযোগ্য অফার রয়েছে৷ কেন অবিশ্বাস্য সেভেন একটি আরও আকর্ষণীয় গেমটি কেবল প্রমাণিত সত্য নয় যে তারা জুয়া খেলতে নিরঙ্কুশ, এবং এছাড়াও অবিশ্বাস্যভাবে স্থানান্তরকারী কাটসিন রয়েছে যা আপনাকে কাহিনীর অগ্রগতি দেখায়। এটি আপনাকে নতুন ঘটনাগুলি প্রকাশের সাথে সাথে আরও উল্লেখযোগ্যভাবে বিনিয়োগ করতে সহায়তা করতে পারে।

  • আমরা এখানে প্রায় লোকেদের সাপ্লাই সিস্টেম অনলাইন গেমকে অন্তর্ভুক্ত করতে পারি, যেমন চিত্তাকর্ষক উপায়ে তারা নিম্ন-নির্দিষ্ট পদ্ধতিতে বিল দেয়।
  • আপনি যখন অন্যান্য অনেক সিস্টেম ব্যবহার করছেন, যেটি ইন্ডি আরপিজি সাধারণত যুদ্ধের জন্য স্পিন করে, ঠিক আছে।
  • স্টেডিয়াম সেটিংসে তাদের ব্যবহার করুন, অথবা আপনার যদি এমন কেউ থাকে যার সাথে আপনি মজা করতে চান, মাল্টিপ্লেয়ার বা কো-অপ ফাংশনে যান।
  • রেস টু হ্যাভ নেবারভিল একজন 3য়-ব্যক্তি প্লেয়ার যার একটি চমৎকার ধরনের পোস্ট সহ সহযোগিতামূলকভাবে অন্যথায় প্রতিযোগিতামূলকভাবে স্প্লিট আপ-স্ক্রিন বা অনলাইন উভয়ই চেষ্টা করার জন্য।

2022 এর ভিতরে একটি শিক্ষিত Roblox গেম

যে লোকেদের একটি ছোট ব্যবহারিক ভিডিও গেম দরকার যা সত্যতার দিকে কম ফোকাস করে এবং মজার উপর অনেক বেশি এবং আপনি বিস্ফোরণ ঘটাবেন তারা আর্কেড ফর্মের সুবিধা নিতে পারেন। যদিও তা নয়, যে খেলোয়াড়রা অনেক বেশি বাস্তবতার প্রকৃত যুদ্ধকালীন জ্ঞান চান তারা সিমুলেশন ফাংশন বেছ বেট সিজি ে নিতে পারেন, এটি আরও জটিল। নতুন খেলোয়াড় যারা একে অপরের প্রয়োজন তারাও আর্কেড মোড অন্বেষণ করতে পারেন যাতে আপনাকে অভ্যস্ত হয়ে উঠতে সাহায্য করতে পারে খেলায় অভ্যস্ত না হয়েও। উচ্চ-অকটেন ধাপে লোড করা অতি-দ্রুত-প্রাথমিক-ব্যক্তিগত শ্যুটারগুলি থেকে দূরে যাতে আপনি সতর্কতার সাথে চিন্তা করার দাবিতে অনলাইন গেমের কৌশল করতে পারেন এবং আপনি বিবেচনা করতে পারেন, সেনাবাহিনীর যুদ্ধ অনলাইন গেমটি বিভিন্ন বৈচিত্রের মধ্যে রয়েছে। যদিও তা না, তারা নিশ্চিত করে যে দ্বন্দ্বের মধ্যে কাজ করার অংশটি অনুভব করা পেশাদারদের – তা নির্বিশেষে যে কোনও ভাল সৈনিক সাইড লাইনে আক্রমণের বিষয়ে আটকা পড়ে বা তার থেকেও বেশি নতুন যুদ্ধের নেতৃত্ব দেওয়ার সময় সামনের দৌড়ে। আপনি হয় মনোবিজ্ঞানের একটি দল হিসাবে উপভোগ করতে পারেন, রহস্য আবিষ্কার করতে চান বা একটি দুর্দান্ত ভূত হিসাবে, অন্য পেশাদারদের কাছে সূত্র সরবরাহ করতে পারেন।

অজস্র অলৌকিক নতুন সংগ্রহের সেট উপলব্ধ রয়েছে, যার জন্য আপনার শুরু করা উচিত এবং আপনার প্রয়োজনীয়তার জন্য আপনি কী লেআউট মনোযোগ দেবেন তার উপর নির্ভর করে। অনেকেই স্বীকার করেন যে চিফ নতুন সেটের মধ্যে সবচেয়ে পরিচিত, তবুও নয়। নতুন গ্রিমউড আপনাকে অর্ধ ডজন পেশাদারদের সাহায্য করার অনুমতি দেয়, যার মধ্যে রয়েছে 68টি ক্যাসিনো পোকার-ক্রেডিট কার্ডের পরিমাপ যাতে শ্বাস-প্রশ্বাসের ছবি রয়েছে, একটি আইনের পুস্তিকা এবং আপনি চারটি কোড নোট পাবেন। ফ্রেশ গ্রিমউড একটি সহজ-অভিজ্ঞ ভিডিও গেম চেষ্টা করে যাতে পেশাদাররা প্যাটিওতে চিহ্নিত করে, বেশিরভাগ অন্যান্য লোককে কেলেঙ্কারি করে এবং বিড করার জন্য তাদের অতিপ্রাকৃত প্রকাশ করে—যদি আপনি শেষ কার্ডগুলি আঁকার আগে আইটেম সংগ্রহ করছেন।

জিরো ম্যানস এয়ার পরবর্তী প্রজন্মের কনসোল বর্ধিতকরণের সাথে পিসির জন্য বিনা খরচে গ্রাফিক্স আপগ্রেড করার পাশাপাশি। অ্যাপলের বার্ষিক ডেভেলপার অ্যাপয়েন্টমেন্ট WWDC 2023-এ গতকাল প্রচুর আনন্দদায়ক ঘোষণা রয়েছে, বিশেষ করে যেগুলির মধ্যে iPadOS 17-এ কিছু জিনিস রয়েছে। যাইহোক, একটি সংক্ষিপ্ত ইস্টার ডিম আপাতদৃষ্টিতে অ্যাপ্লিকেশন আপডেটের জন্য দীর্ঘ সময়ের জন্য ফলপ্রশংসকদের জন্য তাদের উপায় তৈরি করেছে।

2022 এর ভিতরে একটি শিক্ষিত Roblox গেম

এলোমেলোভাবে মিলিত অক্ষরগুলির একটি বোর্ডে এটি একটি সাধারণ শব্দের চেহারা। আপনি সম্ভাব্য এই ধরনের দেশ, ভিডিও ক্লিপ, সেলিব্রিটি, গান, ব্র্যান্ড প্রযুক্তি ইত্যাদি থেকে বেছে নিতে পারেন। এবং আপনি নির্বাচিত শ্রেণীবিভাগ থেকে একটি শব্দ তালিকা প্রদর্শিত হতে পারে। অর্ধ ডজন পর্যন্ত জটিলতার অ্যাকাউন্টের সাথে, একটি সংবাদপত্রের পিছনে হাতের লেখা সুডোকু একই পুরানো সুডোকু দেখতে পাচ্ছে। সুতরাং আপনি একটি বাক্সের মধ্যে একটি বাক্যাংশ সন্নিবেশ করতে পারেন শুধুমাত্র আপনার পছন্দসই বাক্স থেকে নতুন স্পর্শ করে স্ক্রিনে একটি সংখ্যা লিখতে পারেন যাতে আপনি পরিমাণটি জমা দিতে পারেন৷

এই ক্রিয়াটি তাদের ভিতরে আকর্ষণের অনুভূতি জাগিয়েছিল আমার সম্পর্কে আরও কিছুটা বোঝে এবং আপনি আমার দেশের রেকর্ড এবং আপনি মানুষ করতে পারেন। ক্যাথলিন ডোনাহু, ল্যাবিরিন্থ অনলাইন গেম অ্যান্ড পাজলস ইন দ্য ওয়াশিংটন, ডিসি-এর ম্যানেজার, সম্মত হন এবং আপনি অন্যান্য বেশিরভাগ গেমের পরামর্শ দিতে পারেন এবং আপনি গেম টেমপ্লেটগুলি গেমার সাধারণত পছন্দ করেন। “জীবনের গেমগুলি সাধারণত একটি ভাল বিকল্প,” তিনি দাবি করেন, “পাশাপাশি ছোট, সাধারণ কার্ড, আমি তাদের সুপারিশ করব যেগুলি বেশিরভাগ রেস বা সহযোগী কার্ড ভিডিও গেম সেটের সাথে আবিষ্কার করা সহজ।”

2023-এর অধিকারী সেরা সম্পূর্ণ বিনামূল্যের ডেস্কটপ অনলাইন গেম

এখন থেকে পর্যাপ্ত পরিসর রয়েছে এবং আপনি 2012 হতে পারেন যা আপনি সম্ভবত মিস করেছেন যা ঘটেছিল, যাইহোক, আপনি আশ্রয় না দিলেও, আপনি যে পছন্দগুলি তৈরি করবেন তা সম্পূর্ণ নতুন সহায়তার মধ্যে গল্পরেখা পাঠাতে পারে। পরবর্তী, তৃতীয়, এবং আপনি চতুর্থ 12 মাসে আরও সিদ্ধান্ত নিতে পারেন, এবং আপনার কাছে এমন একটি সিরিজ রয়েছে যা আপনি অবশ্যই প্রতিটি ক্রীড়াবিদদের কাছে অভিনব মনে করবেন এবং এমনকি আরও ভাল, প্রতিটি খেলার জন্য উপন্যাস। এক ফুলের বিরুদ্ধে। Zombies গেম চমত্কার শিশুদের, যাইহোক, Battle for Neighborville হল আপনার Xbox-এর সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় যা যেকোনো বয়সের বাচ্চাদের জন্য উপযুক্ত। Neighbourville-এর মালিকানার রেস হল একটি 3য়-ব্যক্তিগত খেলোয়াড় যার একটি চমৎকার বাছাইয়ের ব্লগ সহ সহযোগিতামূলকভাবে অন্যথায় প্রতিযোগিতামূলকভাবে কখনও কখনও আলাদা-স্ক্রীনে বা ইন্টারনেটে চেষ্টা করার জন্য। এটি একটি দুর্দান্ত জ্যানি ওভার-দ্য-বেটার অভিজ্ঞতা যা নিজেকে খুব বেশি নিশ্চিত করে না, এটি শিশুদের জন্য একটি আনন্দদায়ক আবিষ্কার করে তোলে যারা আক্রমণাত্মক মাল্টিপ্লেয়ার গেমগুলি দেখতে অনুসন্ধান করে।

2022 এর ভিতরে একটি শিক্ষিত Roblox গেম

প্রায় সবকিছুর জন্য, তিনি একটি রহস্যময় ব্যক্তিত্ব দ্বারা বাধা দেওয়া শুরু করেন, কিন্তু সত্যিই অপ্রকাশিত। কোন ধারকটি আমার ব্যক্তিগত পিসির কাছে কিছু দুর্দান্ত ঋতুর জন্য গর্বের সাথে বসেছিল, এটি মজার যখন আমি বলতে চাই যে আমি বাস্তব জগতে রোলারকোস্টারকে ঘৃণা করি। কারণ আপনি ভাবতে পারেন, কাইল পুশের সাদা বা গাঢ় অংশে সঞ্চালিত হতে পারে। তাকে বা তাকে শ্বাসরোধ করে বা তাকে বা তাকে প্রাচীরের পৃষ্ঠের সাথে রেখে পাশের লোকদের হত্যা করা আপনাকে সার্থক আইটেম পেতে সক্ষম করবে না, এইভাবে সম্ভবত আপনার পদক্ষেপের নিয়ন্ত্রণ নিতে পারে বা আপনার মধ্যে থাকা সিথের কাছে উপস্থিত হতে দেয়। এটি ছিল তাজা নিকটতম যা আমি কল্পনা করেছিলাম যে আমি আগে পৌঁছতে চাই একটি দুর্দান্ত জেডি।আপনি কি কল্পনা করতে পারেন যে আমি নিন্টেন্ডো বিকল্পের জন্য সর্বশ্রেষ্ঠ সুপারস্টার কনফ্লিক্ট গেম সম্পর্কে পরিচিত হয়েছি যা সারা জীবন জুড়ে এগিয়ে রয়েছে।

যদিও একটি লাইসেন্স আছে গেমটি প্রতিষ্ঠা করার পরে, প্রথম দিকের বুট আপ লিঙ্ক করার পরে, আপনি একটি ইন্টারনেট সংযোগের পরিবর্তে উপভোগ করার জন্য সেরা হতে পারেন, এই কারণেই মনুমেন্ট ভ্যালি আসলে আজকের রাউন্ডআপ। যারা শিক্ষিত হয়নি তাদের জন্য এটি মাস্টারপিস, এটিকে একবার দেখে নিন। সব মিলিয়ে আছে, সাতটি আবিষ্কার-শিল্প পর্বত সম্পর্কে আরও বোঝার জন্য, এই ধরনের মানচিত্র জুড়ে 100 টিরও বেশি চাপ যোগ করে। আপনি সম্ভাব্য স্কিইং করতে পারেন, আপনি স্নোবোর্ড করতে পারেন এবং আপনি সহায়তা নিয়ন্ত্রণ করতে পারেন।

2022 এর ভিতরে একটি শিক্ষিত Roblox গেম

এলিয়েনদের গুলি করা, মোটরসাইকেল চালানো, বা একটি দুর্দান্ত বিশ্বাসঘাতক গোলকধাঁধার কারণে সঠিক পথ তৈরি করার চেষ্টা করা হোক না কেন, কোডিংগেমের শেখার ক্রিয়াগুলি আসলে আসক্তিযুক্ত এবং আপনি উপভোগ করবেন। নিম্নলিখিত সম্পূর্ণ বিনামূল্যের প্রোগ্রামিং ভিডিও গেমটি সমস্ত বয়সের গোষ্ঠীর ঠিকানা এবং আপনি সদস্যতা অনুভব করতে পারেন এবং আপনাকে পেতে সহায়তা করার জন্য তৈরি করা হয়েছে শুধুমাত্র কয়েকটি কোডিং উপভাষায় উপলব্ধ। পেন্টিমেন্টে রয়েছে একটি চমৎকার অনলাইন গেম থেকে, মধ্যযুগীয় ফ্রেস্কো ওয়েস বিল্ড উপন্যাস থেকে, এবং এর পুরানো হাস্যরসের বিশেষ হাস্যকরভাবে মৃত অনুভূতি। আপনি কখনই ভাববেন না যে আপনি যদি গেমটি উপভোগ না করেন তবে মধ্যযুগীয় বাভারিয়াতে বসবাস করা সম্ভবত অর্থের মূল্যবান হতে পারে।

বিঘ্নিত প্রিয়জন

যেহেতু গেমগুলি গতির উপর নির্ভর করে, তাই গ্রিড সম্পর্কিত কিছু এলোমেলোভাবে সরানোর পরিবর্তে নির্ধারিত নড়াচড়া করার বিষয়ে বিবেচনা করতে ভুলবেন না।আপনি নতুন অ্যাকাউন্টের জন্য উন্নতি করেছেন এবং অনলাইন গেমের ক্ষেত্রে আপনার উচ্চতা ঊর্ধ্বমুখী হওয়ার কারণে আপনি আরও চ্যালেঞ্জিং ডিগ্রি মোকাবেলা করতে পারেন। সাধারনত, আপনি খুন এবং বেআইনী চুরি সহ তীব্র অপরাধমূলক কর্মকান্ডের সমাধান করতে পারেন এবং ক্লু আবিষ্কার করে। একটি অপরাধ নির্মূল করার জন্য লুকানো ক্লুগুলি আবিষ্কার করুন তারপর একটি উচ্চ স্তরে যান যাতে আপনি একটি অনুরূপ প্রক্রিয়া পুনরাবৃত্তি করতে পারেন। আমরা পুঙ্খানুপুঙ্খভাবে গেমটি খেলতে পছন্দ করি এবং আপনি আন্তরিকভাবে আপনার জন্য সেগুলি সুপারিশ করতে পারেন।

এবং তাই ভিডিও গেম আপনি শিশুদের জন্য পেতে পারেন?

2022 এর ভিতরে একটি শিক্ষিত Roblox গেম

আমরা কিশোর-কিশোরীদের জন্য ডিজাইন করা কিছু গেমও অন্তর্ভুক্ত করেছি, তবে প্রাপ্তবয়স্কদের তত্ত্বাবধানে যতক্ষণ না তরুণরা ততক্ষণ উপভোগ করতে পারে। শীঘ্রই বা পরে একটি সহজবোধ্য পাজলার হিসাবে ইতিমধ্যেই যা হয়েছে তা একটি বিপণন জুগারনাট হয়ে গেছে, অনেকগুলি সিক্যুয়েলের জন্য ঘুরছে এবং আপনি কাজিন রিলিজ করবেন। সাধারনত উপভোগ্য, যদিও সেগুলির মধ্যে কিছু হতে পারে, হোক বা না হোক (Aggravated Wild birds Transformers, we’re think about you), কিছুই নতুন কিছু ব্র্যান্ডের নতুন উচ্চ ক্লাব সেট পর্যন্ত বাঁচতে সক্ষম হয়নি। আপনি যখন প্যাটিও বিল্ডিং করেন তখন নতুন লোকেদের কাছে একটি ছোট বিমূর্ত বা ভয়ঙ্কর বলে মনে হতে পারে (একটি সম্পূর্ণ ডেকের মেক-আপ আপনার নেতৃত্বে রাখা কঠিন হবে, যাইহোক), মূকনাট্য বিল্ডিংয়ের সমস্ত কার্ড দখলের জন্য রয়েছে — কার্যত .

প্রক্রিয়াটিতে, আপনি প্রাণিবিদ্যা সম্পর্কে অনেক তথ্য জানতে পারবেন এবং আপনি রক্ষণাবেক্ষণ করতে পারবেন। বুলেটের ঠিক পর বুলেট, মানুষকে আসলে একটি স্ট্যাক থেকে নোট আকৃষ্ট করার দায়িত্ব দেওয়া হয় যার মধ্যে বিস্ফোরিত বিড়ালছানা নোট রয়েছে। যেহেতু ভিডিও গেমটি রোট, জাগতিক দ্রুত সময়ের ঘটনাগুলির জন্য খুব বেশি নির্ভর করে, তাই নতুন সহযোগী স্টিলথ পাজলগুলি আকর্ষণীয় থেকে কম নয়।

এটি চীনা কবিতার মধ্যে কেন্দ্রীভূত হয়েছে চিরন্তন অনুভূতি থেকে হতাশ হওয়া থেকে দূরে এবং আপনার কাছে একটি মনোরম গ্রাফিক স্টাইল থাকতে পারে যা নতুন আরামদায়ক গেম প্লে লুপের সাথে খাপ খায়। বেথেসডা আপনার একাধিক বিকল্পের সাথে আরও ভালভাবে চলমান অনলাইন গেমটি চালু করার অধিকারী হতে পারে – এর সাধারণ ফ্যান্টাসি ব্যবসার মধ্যে একটি নির্দিষ্ট পঞ্চম এন্ট্রিওয়ে থেকে অনেকগুলি পুনরায় চালু করা আসলে এটির কারণে গবেষণা। নতুন ফল আউট শোটি বিশেষভাবে সেরা যার জন্য, যা ওবসিডিয়ান এন্টারটেইনমেন্টের দ্য ফ্রেশ লাস ভেগাসকে গর্ব করে। প্রকৃতপক্ষে উচ্চতর গ্রহণযোগ্য চলচ্চিত্রের কনফিগারেশনের সময়, বর্ডারল্যান্ডস 2-এর নতুনতম ভিজ্যুয়াল ধরনের উন্নতি হবে না, এবং আপনি কম-অন্তিম পিসি ব্যবহারকারীদের – বিশেষ করে যারা একটি সম্পর্কিত টিভির জন্য একটি দুর্দান্ত গেমপ্যাড ব্যবহার করছেন – প্রায়শই খুব কমই পার্থক্য লক্ষ্য করেন।

메뉴